Home | Profile | Credit History | Withdraw Details | Withdraw | Apps | FB Group | Login | Registration
Are You New? Please Visit: How To Work..
যে সব কারণে আইডি ব্যান করা হবে ..বিস্তারিত..
User IP - 18.207.254.88
Please Go "How to Work" page If you are New in this site...

Today's Working Rate is 1$ for 680 Credit | Dollar Rate : 1$ =80 TK | Minimum Withdraw 10 TK Only for Mobile Recharge

My Task


Read This News ↓
Go Down For Collect Your Credit ↓
মিস ইউনিভার্স CAJBD Bangla News Article, CAJ BD

মিস ইউনিভার্স CAJBD Bangla News Article, CAJ BD

বিশ্বের অন্যতম আকর্ষণীয় প্রতিযোগিতা মিস ইউনিভার্স । ১৯৫২ সাল থেকে ধারাবাহিক ভাবে প্রতিবছর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । যদিও এটি ১৯২৬-১৯৩৬ সাল পর্যন্ত চালু ছিল কিন্তু ২য় বিশ্ব যুদ্ধের কারণে বন্ধ হয়ে যায় । ১৯৫২ সাল থেকে পেসিফিক নিটিং মিলস পুনরায় প্রতিযোগিতাটি চালু করেন । প্রতিবছর এই অনুষ্ঠানের জন্য ১০০ মিলিয়ন মার্কিন ডলার বাজেট করে মিস ইউনিভার্স সংস্থা । প্রায় ১৯০ টি দেশ অংশগ্রহণ করে । এর সদর দপ্তর নিউ ইয়র্ক শহরে ।

মিস ইউনিভার্স ২০১৫
পিয়া আলোনজো ওয়্যারৎজব্যাচ : ১৯৮৯ সালের ২৪ সেপ্টেম্বর জার্মানে জন্মগ্রহণ করেন । জার্মানে জন্মগ্রহণ করলেও তিনি ফিলিপাইনের নাগরিক । পিয়া একজন পেশাদার মডেল । ৪ বছর বয়স থেকে তিনি অভিনয় করেন । তিনি ফিলিপাইন ও জার্মান মডেল । অনেক টিভি শো এবং সিরিজে কাজ করেছেন এই অভিনেত্রী । My perfect you চলচ্চিত্রে তিনি প্রধান চরিত্রে কাজ করেছেন । ২০১৫ সালে মিস ফিলিপাইনের মুকুট জয়ের পর লাস ভেগাসে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৬৪তম খেতাব জয় করে নেন পিয়া আলোনজো ।

মিস ইউনিভার্স ২০১৬
ইরিস মিত্তেনায়ের : ডেন্টার সার্জারির ছাত্রী ইরিস ২০১৬ সালের মিস ইউনিভার্সের মুকুটটি নিজের মাথায় অর্জন করে নেয় । ইরিস ৬৪ বছর পর ফ্রান্সের ঘরে মিস ইউনিভার্সের মুকুট নিয়ে যায় । ১৯৯৩ সালে ফ্রান্সের লিলি শহরে জন্ম ইরিসের । হ্যাজেল চোখের অধিকারী এই মডেল নারী শিক্ষার ব্যাপারে সচেতনতা বৃদ্ধিতে কাজ করেছেন ।

মিস ইউনিভার্স ২০১৭
ডেমি লেই নেল পিটার্স : ৯২ জন প্রতিযোগীকে পেছনে ফেলে ২০১৭ সালের মিস ইউনিভার্সের মুকুটটি পরিধান করেন ডেমি পিটার্স । পেশায় ডেমি একজন দক্ষিণ আফ্রিকান মডেল ।১৯৯৫ সালের ২৬শে জুন দক্ষিণ আফ্রিকার সেজফিল্ডে তার জন্ম ।৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতার এই মডেল ২০১৭ সালে মিস সাউথ আফ্রিকার খেতাব জয়ের পর ইউনিভার্সের খেতাব ও জয় করেন । এই বছর ২০ জানুয়ারি তিনি নিল পিটার্সের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন ।

মিস ইউনিভার্স ২০১৮
ক্যাট্রিওনা গ্রে : থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৬৭ তম আসরের মুকুটজয়ী ক্যাট্রিওনা একাধারে অভিনেত্রী ,মডেল ও গায়িকা । ১৯৯৪ সালে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে তার জন্ম । ক্যাট্রিওনা ৪র্থ ফিলিপিনো নারী যিনি মিস ইউনিভার্সের খেতাব জয় করেন ।তিনি মিস ফিলিপিনো ২০১৬ ও মিস ফিলিপিনো ইউনিভার্স ১০১৮ এর খেতাবধারী ।

মিস ইউনিভার্স ২০১৯
জোজবিনি তুনজি : মিস ইউনিভার্সের সর্বশেষ ও ৬৮ তম আসরের বিজয়ী জোজবিনি তুনজি সবাইকে অবাক করে মুকুট জয় করেন । জোজবিনি দক্ষিণ আফ্রিকার একজন কৃষ্ণাঙ্গ মডেল । তিনি লিঙ্গ বৈষম্য নিয়ে জোরালো লড়াই করেছেন এবং প্রাকৃতিক সৌন্দর্যের প্রচারক । এছাড়া নিজেকে ভালোবাসো এই শিরোনামে ও কথা বলেছেন কৃষ্ণাঙ্গ জোজবিনি তুনজি । জোজবিনির জয়ে আরেকবার প্রমানিত হয় সৌন্দর্য শুধু গায়ের রঙে নয় । জোজবিনি ৩য় দক্ষিণ আফ্রিকান কৃষ্ণাঙ্গ নারী হিসেবে মিস ইউনিভার্সের মুকুট জয় করেন । এছাড়া ২০১৯ সালে মিস সাউথ আফ্রিকার মুকুট ও তার মাথায় । দক্ষিণ আফ্রিকার হোলো শহরের বাসিন্দা বর্তমান মিস ইউনিভার্স । ১৯৯৩ সালের ১৮ই সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকায় তার জন্ম।

Miss Universer, CAJ BD Bangla News Article



Developed by: Sakil Suva
        If You Have Any Questions feel free to ask us